More
    Homeশিশু শিল্পীদুরন্তের দুরন্ত গতিতে ছুটে চলার গল্প

    দুরন্তের দুরন্ত গতিতে ছুটে চলার গল্প

    নিশ্চই সে খুব সাহসী।সাহসী বলেইতো ছোটরা ওকে বাহাদুর নামে ডাকে।যদিও বাহাদুর ওর আসল নাম নয়।ওর নাম দূরন্ত ইসলাম শ্রাবণ।দুরন্ত গতিতে যে সামনে এগিয়ে চলেছে।আজ আমরা ওর এগিয়ে যাওয়ার গল্প বলতে চাই।আমাদের ছোট্ট বন্ধু দুরন্ত এই যে বাহাদুর নামে পরিচিতি পেয়েছে সেটি কিন্তু দুরন্তটিভির ৬৪ পর্বের ধারাবাহিক নাটক ‘মনের জাদুঘর’ নাটকে অভিনয় করার মাধ্যমে।ওখানেই একটি চরিত্র ছিলো বাহাদুর নামে আর সেটিতে দারুন অভিনয় করেছে দুরন্ত।নামের সাথে ওর কাজেরও অনেক মিল রয়েছে।দুরন্তের আরেকটি উল্লেখযোগ্য কাজ হলো ‘সত্যমন্ত্র’ নামের নাটক।অভিশাপ এবং ষড়যন্ত্রের মুখে সৈয়দ বাড়ির সদস্যদের টিকে থাকার গল্প নিয়ে দীপ্ত টিভির একটি ধারাবাহিক নাটক এটি।এই নাটকের মাধ্যমেই মূলত দুরন্তর পথচলা শুরু।এছাড়া সে বাংলালিংক,গ্রামীনফোন,মি.নুডলস সহ আরো অনেকগুলো বিজ্ঞাপনচিত্রে কাজ করেছে।অভিনয়ে নেমে সে পাক্কা অভিনেতাই হতে চায় যা এরই মাঝে সে প্রমান করতে শুরু করেছে।চারটি টেলিফিল্ম,৩টি ধারাবাহিক নাটক, ১০টি টিভি নাটক সহ বিটিভি,এনটিভি সহ অনেক টিভিতে সে এরই মধ্যে কাজ করে পরিচিতি পেয়েছে।

    দুরন্ত

    তবে এর আগে সাপলুডু এবং বিউটি সার্কাস নামক সিনেমাতেও সে কাজ করেছে ছোট পরিসরে।

    বিখ্যাত অভিনেতা মোশাররফ করিমের সাথে ১০৫ পর্বের একটি মেগা ধারাবাহিকে কাজের কথাও শুনিয়েছে দুরন্ত।আমরা জানতে চাইলাম এই মেগা ধারাবাহিকে তোমার চরিত্রের নাম কি দুরন্ত জানালো ওর চরিত্রের নাম বাবু।

    আমাদের ছোট্ট দূরন্ত কিন্তু দারুন গান করে।মুলত গান থেকেও ওর মিডিয়াতে আসা।গান গাইতে গাইতে অভিনয়েও বেশ রপ্ত করে ফেলায় এখন গানের চেয়ে অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে হচ্ছে। বড় হয়ে সে সঙ্গীত শিল্পী হতে চায় পাশাপাশি অভিনয়ও চালিয়ে যেতে চায়। ঠিক যেমন তাহসান।

    ছোটদেরবন্ধু
    ছোটদেরবন্ধুhttps://www.chotoderbondhu.com
    সুন্দর আগামীর স্বপ্ন দেখতে দেখতে জীবনের এক একটি দিন পার করা।সেই ধারাবাহিকতায় ছোটদেরবন্ধু গড়ে উঠছে তিল তিল করে।
    RELATED ARTICLES

    17 COMMENTS

    Comments are closed.

    Most Popular