Home শিশু শিল্পী অভিনয়ে ব্যস্ত মৌনতা আর মুগ্ধতা দুই যমজ বোন

অভিনয়ে ব্যস্ত মৌনতা আর মুগ্ধতা দুই যমজ বোন

0
4

চলচ্চিত্র, নাটক আর বিজ্ঞাপন নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন দুই শিশু শিল্পী মৌনতা-মুগ্ধতা। গত ঈদে বেশ কয়েকটি ঈদের নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছে এই দুই শিশু শিল্পী। শুধু বিজ্ঞাপন ও নাটকেই নয় এবার চলচ্চিত্রেও অভিনয় করেছে মৌনতা-মুগ্ধতা। এম সাখাওয়াৎ হোসেন’র পরিচালনায় ‘জয় নগরের জমিদার’ শিরোনাম চলচ্চিত্রে অভিনয় করেছেন তারা। ‘জয় নগরের জমিদার’ চলচ্চিত্রের বাইরে মৌনতা ও মুগ্ধতা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছে। স্বল্পদৈর্ঘের চলচ্চিত্রের নাম ‘বুমেরাং’। এটি নির্মাণ করেছেন রাইসুল ইসলাম অনিক। এছাড়া ঈদের নাটক ‘নিলু ও  নীরার নীল আকাশে’ অভিনয় করেছে তারা।

মৌনতা আর মুগ্ধতা

নাটক দুটি পরিচালনা করেছেন গৌতম কৈরী ও তানিম পারভেজ। ঈদকে সামনে রেখে রেদোয়ান রনির পরিচালনায় ‘বে শোর’ বিজ্ঞাপনে এবং টেলিকম কোম্পানি ‘রবি’র নতুন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তারা। এর আগেও বেশকিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন এই দুই জমজ শিশু শিল্পী মৌনতা-মুগ্ধতা।

Related image
মৌনতা – মুগ্ধতা

শিশু শিল্পী মৌনতাক আর মুগ্ধতাকে অনেকেই চেনেন। পুরো নাম মৌনতা হক, মুগ্ধতা হক।

পরিচালক গৌতম কৈরীর ‘নিলু’ নাটকের মধ্যেদিয়ে পথ চলা শুরু করে মৌনতা। গত ঈদে রেদওয়ান রনির পরিচালনায় ‘বে শোর’ বিজ্ঞাপন এবং টেলিকম কোম্পানি ‘রবি’র বিজ্ঞাপন দিয়ে আলোচনায় আসেন।

মৌনতা বলেন, ‘আমার সব সময় রূপকথার গল্প শুনতে খুব ভালো লাগে। দেখতে আরো ভালো লাগে। মায়া মসনদ’ অনেক সুন্দর একটি রূপকথার গল্প নিয়ে নির্মিত ধারাবাহিক নাটক। আপনাদের নিশ্চই ভালো লাগছে। আমি আসছি আগামি দিনে, নতুন অধ্যায় শুরু করতে।আপনারা আমার জন্য দোয়া করবেন।

কে এই শিশু শিল্পী সুলতানা সুরাইয়া?
বিভিন্ন চরিত্রে মৌনতা