অন্যান্য কিশোর কিশোরী সংবাদ বিনোদোন শিশু শিল্পী 

শিশু শিল্পী হাসানের পথ চলা শুরু

মন মহুয়া নাটকে ছোটন চরিত্র নিয়ে হাজির হচ্ছে শিশু শিল্পী হাসান । নাটকের গল্পটি এমন মিতা আর তার দুই ছোট ভাই যাদু আর ছোটনকে ঘিড়ে খুব অভাবের সংসার যাদু আর ছোটন নদীর পাথর কুড়ায়ে যে টাকা মহাজন থেকে পায় সেটা দিয়াই সংসার চলে এভাবেই ওদের দিন চলতে তাকে, বিদেশ ফেরত জিকো অনেক দিন পড়ে দেশে আসে দেশে এসে ঘুড়তে ঘুড়তে নদীর পাড়ে এসে জিকো যাদু আর ছোটনের সাে পরিচয় হয় এরপর শুরু হয় না না ক্লাইমেস্ক যা র্শক টিভি পর্দায় খেতে পাবে। নাটকটির কাহিনী সংলাপ লিখেছেন খলিলুর রহমান তাছাড়া চিত্রনাট্যে ও পরিচালনায় আছেন নাঈম মোরশেদ। এই নাটকে অভিনয় করছে ছোটপর্দার জনপ্রিয় বেশ কিছু অভিনেতা অভিনেত্রী।

হাসান


নাটকে অভিনয় প্রসঙ্গে শিশু শিল্পী হাসান বলেন, এর আগে কিশোর এডভেজ্ঞার ধারাবাহিক নাটক কালো পেঁচার ডায়রী নাটকের অভিনয়ের মাধ্যমে নাঈম মোরশেদ স্যারের হাত ধরে নাটকে আশা। অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াতে আমার বেশ ভয় লাগে। তবে মন মহুয়া নাটকে সাহস করে কাজটি করবার জন্য রাজি হলাম। নাটকের গল্পটা অসাধারণ, চরিত্রটিও অন্য রকম। তাই এতে অভিনয় করা। সব মিলিয়োরুন একটি কাজ হবে। আশা করি, সবার ভালো লাগবে।’
নির্মাতা জানান, নাটকটি সিলেটের জাফলং এর মনোরম লোকেশনে শুটিং সম্পন্ন করা হবে কোরবানী ঈদের পর পরই। হাসান মন মহুয়া নাটক ছাড়াও দুটি চলচ্চিত্রে অভিনয় করছে চলচ্চিত্রুটি পরিচালনা করছে যথাক্রমে মাসুদ আজাদ পরিচালিত সুপাড় খোলোয়ার অন্যটি নাঈম মোরশেদ পরিচালিত শূন্যের উপড় বসত বাড়ী এ ছাড়া বেশ কয়েকটি বিজ্ঞাপনেও কাজ করার কথাবার্তা চলছে। এই শিশু শিল্পী পড়াশুনার পাশাপাশী টিভি বাংলা চ্যানেলে ছোটদের সংবাদ ভিত্তিক অনুষ্ঠান কিশোর বাংলায় কাজ করছে।

Facebook Comments

আরও অন্যান্য লেখা