অন্যান্য 

আলোর ধারার ইফতার আয়োজনে বিন্দু ফাউন্ডেশন

মাহে রমযান। সিয়াম, সাধনা ও শান্তির মাস। শরীর ও মন কে পবিত্র করার অন্যতম মাস। এই মাসে ইবাদত এর পাশাপাশি গরীব অসহায়দের কষ্ট আমরা উপলব্ধি করতে পারি। পরিবার, আত্মীয় নিয়ে আল্লাহর রহমতে আমরা ভালো আছি। সেহেরি ও ইফতার এ উপভোগ করতে পারি মজাদার খাবার। কিন্তু আমাদের মাঝে এরকম অনেক পরিবার রয়েছে যারা ঠিকমতো সেহরি ও করতে পারেনা। কিছু সীমাবদ্ধতার কারণে এ সকল পরিবারকে সাহায্য করা সম্ভব নয়। কিন্তু আমরা চাইলেই পারি একদিন তাদের পরিবার কে বা পরিবারের ছোট বাচ্চাদের তৃপ্তিদায়ক ইফতার উপহার দিতে।


 এসকল ভাবনা থেকে বিন্দু ফাউন্ডেশনের সদস্য আলামিন ভাইয়ের উদ্যোগে বিন্দু ফাউন্ডেশনের অসহায় বাচ্চাদের জন্য গঠিত আলোর ধারা প্রাথমিক বিদ্যালয়ের বাচ্চাদের জন্য গত ১৭ মে, ২০১৯ তারিখে একটি ইফতার পার্টির আয়োজন করা হয়।
এই ইফতার আয়োজনে ২৬জন অসহায় শিশুর সাথে ইফতার করেন বিন্দুর ৯জন সদস্য। ইফতারের মেন্যু ছিল খুব ই সাধারণ। আলুর চপ, পিয়াজু, বেগুনি, মুরি, শরবত, খেজুর ইত্যাদি।


এসকল অতি সাধারণ খাবার দিয়ে ও হাসি ফুটানো যায় এসকল বাচ্চাদের মাঝে। তারা বেশি কিছু চায় না। চায় একটু ভালোবাসা আর স্নেহ। তাদের মুখে এভাবেই যেনো হাসি ফুটাতে পারে সে জন্য আপনাদের কাছে দোয়া প্রার্থী বিন্দু ফাউন্ডেশন।

আরও পড়ুনঃ এক বেলুনওয়ালার গল্প

লেখা ও ছবিঃ নুরজাহান আক্তার

4,363 total views, 3 views today

Facebook Comments

আরও অন্যান্য লেখা